bengali

মাদকচক্রের পর্দা ফাঁস, আটক কলেজ পড়ুয়া

Webdesk | Thursday, June 28, 2018 9:18 PM IST

মাদকচক্রের পর্দা ফাঁস, আটক কলেজ পড়ুয়া

ফের মাদকচক্রে নাম জড়াল পড়ুয়াদের। গ্রেপ্তার করা হল তিন ছাত্রকে। তাদের মধ্যে একজন ম‍্যানেজমেন্ট পড়ুয়া, একজন ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র এবং আরেক একজন MCA-র ছাত্র। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রচুর কেমিকেল মাদক। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানার চেষ্টা করছে, এই মাদক তারা কোথা থেকে পেল? যদিও তদন্তে জানা গেছে তারা ডার্কওয়েব থেকে মাদক কিনত।

 

গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাতে প্রথমে সৌমিক মুখোপাধ্যায় নামে এক ম্যানেজমেন্ট পড়ুয়াকে গ্রেফতার করে কলকাতা পুলিসের গোয়েন্দা শাখা। উদ্ধার হয় ২ গ্রাম এমডি এবং ৩৪ টি এলএসডি পেপার। সৌমিককে জেরা করে পরে মৃগাঙ্ক বন্দ্যোপাধ্যায় ও কৌস্তুভ কর নামে আরও দুই ছাত্রকে গ্রেফতার করে পুলিস। তাঁরা দুজনেই ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র।

মৃগাঙ্কও একটি নামী কলেজের কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। কৌস্তুভ কলকাতার একটি ম্যানেজমেন্ট কলেজে MCA পড়ছে। তার বাবা কাস্টমসের রিটায়ার্ড অফিসার। সৌমিকের কাছে ২ গ্রাম MD এবং ৩৪টি LSD উদ্ধার হয়েছে বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, মূলত মৃগাঙ্ক ডার্কওয়েব থেকে মাদক সংগ্রহ করত। তার মাধ্যমে ড্রাগ যেত অন্যদের হাতে। মৃগাঙ্কর কাছ থেকে উদ্ধার হয়েছে ১৪ গ্রাম MD এবং ৩টি MD পিল। আর কৌস্তুভের কাছ থেকে উদ্ধার হয়েছে এক গ্রাম MD।